মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

ফরিদপুর : কম্বল পেলেন ৫ সহ¯্রাধিক শীতার্ত

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে : ফরিদপুর জেলার বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালী উপজেলার পাঁচ সহ¯্রাধিক শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মো. লিয়াকত শিকদার ব্যক্তিগত উদ্যোগে এই কম্বল বিতরণ করেন।
গতকাল শনিবার সকালে বোয়ালমারীস্থ জেলা পরিষদের ডাকবাংলো চত্বরে তিন সহ¯্রাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা প্রমুখ।
এ সময় প্রধান অতিথি লিয়াকত শিকদার তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হয়েছে। আর এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের জন্য। সারা বিশ্বে আজ অর্থনৈতিক মন্দা। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের জন্য বাংলাদেশে তার প্রভাব পড়েনি। তিনি আরো বলেন, সমাজের বিত্তবানদের নিকট আহ্বান থাকবে তারা যেন এই তীব্র শীতে অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়ায়। পরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

অপরদিকে শনিবার দুপুরে মধুখালীর সহ¯্রাধিক শীতার্ত মানুষের মাঝেও কম্বল বিতরণ করেন লিয়াকত শিকদার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ প্রমুখ।
এর আগে গত শুক্রবার আলফাডাঙ্গার সহ¯্রাধিক দরিদ্রের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন লিয়াকত শিকদার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শেখ আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়