সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

হোমনায় এক রাতে ৩ কৃষকের বাড়িতে ডাকাতি

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় এক রাতে তিন কৃষকের বাড়িতে ডাকাতি হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার চান্দেরচর ইউনিয়নের নয়াকান্দি গ্রামের মোহাম্মদ আবদুর রশিদ, আবদুল করিম ও এলেছ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতরা দরজা ভেঙে ভেতরে ঢুকে ঘরে থাকা পুরুষ সদস্যদের মারধর করে আতঙ্ক সৃষ্টি করে। এরপর অস্ত্রের মুখে জিম্মি করে সবাইকে বেঁধে ফেলে।
পরে ঘরের আলমারি ও অন্যান্য মালামাল তছনছ করে এবং তিনটি ঘর থেকে তিনটি মোবাইলসেট, নগদ ৫ হাজার টাকা, ৮-১০ ভরি রুপা, টর্চ লাইটসহ অন্যান্য মালামাল লুট করে।
গৃহকর্তা আবদুল করিম বলেন, রাত ৩টার দিকে ১২-১৩ জনের সশস্ত্র মুখোশধারী এক ডাকাত দল ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে।
এ সময় আমার ছেলে শাহিন মিয়া তাদের বাধা দেয়ার চেষ্টা করলে তারা আমার ছেলে এবং আমাকে মারধর করে। পরে আমাদের সবাইকে রশি দিয়ে হাত-পা বেঁধে মোবাইলসেট, কয়েক ভরি রুপা ও টর্চ লাইট নিয়ে যায়। একই কায়দায় পাশাপাশি থাকা আবদুর রশিদ ও এলেছ মিয়ার ঘরেও ডাকাতি করে ডাকাতরা।
এ সময় আবদুর রশিদের ছেলে হাবিবুল্লাহ ঘরের জানালা দিয়ে দৌড়ে পালিয়ে এসে পাড়ার লোকদের জানালে গ্রামের লোকজন হইহুল্লোড় করতে থাকলে ডাকাতরা পালিয়ে যায়।
হোমনা থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, আমি ছুটিতে আছি। থানায় কেউ ডাকাতির কোনো অভিযোগ করেনি। খোঁজ নিয়ে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়