সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

‘মন দিয়ে অভিনয়টা করতে চাই’

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তরুণ প্রজন্মের অভিনেত্রী ও মডেল নিশাত প্রিয়ম। বর্তমানে বিজ্ঞাপন, একক নাটক ও ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে তার ব্যস্ততা চলছে। সাম্প্রতিক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে

বর্তমান ব্যস্ততা
গত বছরের শেষের দিকে বেশকিছু কাজ করেছি। এ বছরেও কাজে ফিরেছি। কয়েকটি নাটকে কাজ করেছি ইতোমধ্যে। আরো কিছু কাজের কথা হয়েছে। শিগগিরই কাজগুলো করব। ওটিটি ও নাটক মিলে বেশকিছু কাজ আসবে আগামীতে।

নতুন বছরের ভাবনা
অনেক বেশি ভালো থাকতে চাই। পরিবার ও কাছের মানুষদের সময় দিতে চাই। আর মন দিয়ে অভিনয়টা করতে চাই। দর্শকের আরো ভালো ভালো কাজ উপহার দিতে চাই।

যেটা বেশি টানে
আমি আলাদা করে বিচার করি না। দুটোই আমার কাছে এক। যেখানেই অভিনয়ের স্পেস পাব সেখানেই কাজ করব। অভিনয়টাই আমাকে টানে কোনো মাধ্যম না। দুই খানেই আমি কাজ করে সন্তুষ্ট। অনেক ভালো কাজ তৈরি হচ্ছে নিয়মিত।

চলচ্চিত্রের ভাবনা
কয়েক বছর হলো আমার কাজের। এখনো আমি চলচ্চিত্রে কাজ করিনি। চলচ্চিত্রে কাজ করব তবে এখনি সেরকম কিছু ভাবছি না। মনের মতো গল্প পেলেই শিগগিরই।

যেমন গল্প পছন্দ
যে গল্পের গল্পটায় মূল। গম্ভীর গল্প। সাইলেন্ট অভিনয়, এমন গল্প আমার বেশি পছন্দ।

প্রশংসা যেমন লাগে
আমরা অভিনয় শিল্পীরা দর্শকদের জন্যই কাজ করি। দর্শকরা প্রশংসা করে এবং যে চরিত্রে কাজ করি সেই চরিত্রের নাম ধরে যখন ডাকে তখন বিষয়টা উপভোগ করি।

:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়