সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

ভূঞাপুরে চাল জব্দ : সংবাদ প্রকাশ করায় প্রাণনাশের হুমকি সাংবাদিককে

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : ভূঞাপুরে ডিলারের গোডাউন থেকে সরকারি চাল জব্দ করার ঘটনায় সংবাদ প্রকাশ করায় অনলাইন স্থানীয় সাংবাদিক অভিজিৎ ঘোষকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। গতকাল শুক্রবার সকালে চালের ডিলার বাবুল মোবাইল ফোনে এ হুমকি দেন বলে অভিযোগ উঠেছে। হুমকির ঘটনায় সাংবাদিক অভিজিৎ ঘোষ বাদী হয়ে ডিলার বাবুলকে আসামি করে ভূঞাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।
এদিকে সাংবাদিককে হুমকির ঘটনায় ডিলার বাবুলকে দ্রুত গ্রেপ্তারসহ কঠোর শাস্তি দাবি করেছে সাংবাদিক সমাজ। অভিযোগে জানা যায়, উপজেলার কুঠিবয়ড়ার আকবর হোসেনের ছেলে চালের ডিলার বাবুল ধুবলিয়া এলাকায় গোডাউন ভাড়া নিয়ে সরকারি চাল কালোবাজারির মাধ্যমে কেনাবেচা করে আসছিলেন। খবর পেয়ে উপজেলা প্রশাসন গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) ২০০ বস্তা চাল জব্দ করে। বিষয়টি নিয়ে অভিজিৎ ঘোষ অনলাইন নিউজপোর্টাল ঢাকাপোস্টে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও স্থানীয় চেয়ারম্যানের বক্তব্যসহ সচিত্র সংবাদ প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে চালের ডিলার বাবুল ওই সাংবাদিককে মোবাইলে অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দেন। অভিজিৎ ঘোষ বলেন, চাল জব্দ করার সময় উপস্থিত না থাকলেও সহকর্মী ও স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে সচিত্র সংবাদ প্রকাশ করি। সংবাদ প্রকাশ হওয়ার পরই ক্ষিপ্ত হয়ে বাবুল মোবাইলে প্রাণনাশের হুমকি দেন। মোবাইলে তিনি আমাকে যেখানে পাবেন সেখানেই কুপিয়ে হত্যা করবেন বলে বারবার হুমকি দেন। ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম বলেন, প্রাণনাশের হুমকি ঘটনায় ওই সাংবাদিক থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। দ্রুত দোষী ব্যক্তিকে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়