সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

গাজীপুরের শ্রীপুর বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে ব্রিজের রেলিংয়ের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় কলেজছাত্র দুই বন্ধু নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার গাজীপুর-প্রহলাদপুরের ডুমনী (পাগলা) ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। নিহতরা হলেন কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার মজিদপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে শাকিল রহমান (১৮) এবং গাজীপুরের কাপাসিয়া উপজেলার ফুলবাড়িয়া গ্রামের সোলায়মান হোসেনের ছেলে সিয়াম হোসেন (১৮)। নিহত দুই বন্ধু গাজীপুর বিজিএমইএ কলেজের শিক্ষার্থী ছিলেন। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, শাকিল ও সিয়াম মোটরসাইকেলে গাজীপুর যাচ্ছিল।
প্রহলাদপুর-গাজীপুর সড়কের ডুমনী (পাগলা) স্টিলের ব্রিজে দ্রুত গতিতে ওঠার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এ সময় পড়ে গিয়ে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে আঘাত পেয়ে ঘটনাস্থলেই দুই বন্ধু নিহত হয়। লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়