সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

কালিয়া : রহস্যজনক আগুনে গ্রামপুলিশের ঘর ছাই

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়া (নড়াইল) প্রতিনিধি : কালিয়ায় রহস্যজনক আগুনে ছাই হয়ে গেছে সেলিম শেখ নামে এক গ্রামপুলিশের কাচারি ঘর। গতকাল শুক্রবার ভোরে উপজেলার মুলশ্রী গ্রামে এই অগ্নিকাণ্ড ঘটে। কীভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। ঘটনাটি রহস্যজনক বলে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা। ক্ষতিগ্রস্ত সেলিম উপজেলার মুলশ্রী গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ও পহরডাঙ্গা ইউনিয়নের গ্রামপুলিশ।
সেলিম শেখ অভিযোগ করে বলেন, গত বৃহস্পতিবার রাতে তিনি ইউনিয়ন পরিষদ অফিস পাহারার কাজে নিয়োজিত ছিলেন। তার স্ত্রীসহ বাড়ির লোকজন পাশের অন্য ঘরে ঘুমিয়ে ছিলেন। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে তার বাড়ির কাচারিঘরে অজ্ঞাতনামা ব্যক্তি বা ব্যক্তিরা আগুন ধরিয়ে দিলে আগুনের লেলিহার শিখা দেখে প্রতিবেশীরা তার স্ত্রীসহ বাড়ির লোকজনকে ঘুম থেকে ডেকে তোলেন। কিন্তু ততক্ষণে ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। তবে কি কারণে কারা এই অগ্নিসংযোগ করেছে তা তিনি বলতে পারেননি। পহরডাঙ্গা ইউপির চেয়ারম্যান মল্লিক মাহামুদুর রহমান বলেন, ঘটনাটি রহস্যজনক। ঘরটিতে রাতে কোনো লোকজন না থাকার সুযোগে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবে কারা কি কারণে ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে তিনি কোনো মন্তব্য করেননি। উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি রহস্যজনক বলে মনে হয়। কারণ অনুসন্ধানসহ দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়