সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

কটিয়াদীতে জেলা প্রশাসকের সভা

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কটিয়াদীতে উপজেলা পর্যায়ে কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল কালাম আজাদ।
গতকাল শুক্রবার আইনশৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী জনসচেতনতা, বাল্যবিয়ে বন্ধকরণ, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজার মূল্য নিয়ন্ত্রণ, শিক্ষা, স্বাস্থ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন অগ্রগতি ও কোভিড ১৯-এর মোকাবিলা এবং করোনা (কোভিড-১৯) টিকা প্রয়োগের বিষয়ে উপজেলা পর্যায়ে কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেন তিনি।
গত বৃহস্পতিবার বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান, পৌরসভার মেয়র শওকত উসমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী প্রমুখ। সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঈনুর রহমান মনির। এ সময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় জেলা প্রশাসকের কাছে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন বক্তারা।
এর আগে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা ক্রেস্ট দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়