আইনমন্ত্রী : মানবাধিকারের উন্নতি হওয়ায় র‌্যাব নতুন নিষেধাজ্ঞায় পড়েনি

আগের সংবাদ

পাহাড়ে সন্ত্রাসী-জঙ্গি একাকার : স্থানীয় ও আন্তর্জাতিক সন্ত্রাসীগোষ্ঠীর যোগসাজস, দুর্গম হওয়ায় অভিযান চালানো কঠিন

পরের সংবাদ

সন্তানদের সামনে স্ত্রীকে হত্যা করে পালাল স্বামী

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী সদর উপজেলার বার্তা গ্রামে সন্তানদের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী। নিহতের নাম বিউটি আক্তার (২৮)। গত বুধবার রাত ১টার দিকে নিজ ঘরে বিছানার ওপর বিউটি আক্তারকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন স্বামী লতিফ কাজী। জানা যায়, ১২ বছর আগে লতিফ কাজীর সঙ্গে বিয়ে হয় বিউটি আক্তারের। তাদের ১০ বছর বয়সি এক কন্যা ও ৪ বছর বয়সি ছেলে রয়েছে। লতিফ কাজী আগে ব্যবসা করলেও কিছুদিন ধরে বেকার ছিলেন। সংসারে আয় রোজগার না থাকায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল কিছুদিন ধরে। গত বুধবার রাতে খাবার খেয়ে বিউটি দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর ১২টার দিকে বাসায় ফেরে লতিফ। তখন লতিফ ও বিউটির মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে ঘরে থাকা চাপাতি দিয়ে লতিফ বিউটিকে মাথায় কোপাতে থাকা। এ সময় লতিফকে ঠেকানোর চেষ্টা করে মেয়ে মীম। চাপাতির আঘাতে মীমের হাতের আঙুল কেটে যায়। পরে লতিফ চাপাতি ফেলে পালিয়ে যায়। বিউটি আক্তারের চাচাতো ভাই জহির উদ্দিন বলেন, কিছুদিন ধরে বিউটি আর লতিফের মধ্যে সম্পর্ক ভালো চলছিল না। রাজবাড়ী সদর হাসপাতালের নার্স সুপারিন্টেনডেন্ট আব্দুল্লাহ আল মামুন বলেন, রাতে পুলিশ ও আত্মীয়স্বজন হাসপাতালে নিয়ে আসে বিউটিকে। তবে এর অনেক আগেই তার মৃত্যু হয়।
রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, রাতেই আমরা সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করি। হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়েছে। রাতে হত্যাকাণ্ডের পর থেকে লতিফ পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়