আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

সাভারে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার : সাভারের আশুলিয়ায় এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। অস্ত্রধারী ডাকাতরা বাড়ির সবাইকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। গতকাল বুধবার ভোররাতে সাভার উপজেলার গাজীরচটের মুন্সীপাড়া এলাকার ব্যবসায়ী শহীদুল ইসলাম মুন্সীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, গতকাল ভোররাতে ওই ব্যবসায়ীর ডুপ্লেক্স বাড়ির নিচ তলার জানালার গ্রিল কেটে সাত থেকে আট সদস্যের একটি অস্ত্রধারী ডাকাতদল প্রবেশ করে। এ সময় ব্যবসায়ী শহীদুল ইসলামসহ বাড়ির পাঁচ সদস্যকে মারধর করে হাত পা বেঁধে আলমারী ভেঙে ১৫ ভরি স্বর্ণলঙ্কার ৪০ হাজার টাকাসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখনো কাউকে আটক বা ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করতে পারেনি।
থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, ডাকাতদের চিহ্নিত করতে বাড়ির আশপাশের সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়