আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

রাণীশংকৈল : ইটভাটা থেকে ট্রলি চালকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : রাণীশংকৈলে ইটভাটা থেকে রানা নামে এক পাওয়ার ট্রলি চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রানা উপজেলার বিষ্ণপুর জোসনা মার্কেট এলাকার জিয়াউর রহমান (জিয়ারুল) ছেলে। তিনি দীর্ঘদীন ধরে এমএনবি ইটভাটায় পাওয়ার ট্রলি চালক হিসেবে কর্মরত ছিলেন।
স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার রাত ৯টায় একটি মোবাইল কল পেয়ে বাড়ি থেকে বের হন রানা। এর পর আর ফিরে আসেননি। গতকাল সকালে ইটভাটায় মাটির স্তূপে তার মরদেহ দেখতে পেয়ে শ্রমিকরা বাড়িতে খবর দেন। বাড়ির লোকজন ঘটনাস্থলে গিয়ে রানাকে পড়ে থাকতে দেখেন। জীবিত আছে বলে ধারণা করে তাকে কাতিহার বাজারে হাতুড়ে ডাক্তারের কাছে নিয়ে গেলে, ডাক্তার তাকে মৃত বলে জানান।
এ বিষয়ে ভাটার ম্যানেজার আনোয়ার হোসেন বলেন, ভাটার পাশে বাঁশঝাড়ে রাতভর জুয়া (তাস) খেলা চলছিল। তাদের আটক করলে হয়তো মৃত্যুর রহস্য উদঘাটন হতে পারে।
সহকারী পুলিশ সুপার কামরুল হাসান (রাণীশংকৈল সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে আমাদের ফরেনসিক টিম বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। ময়না তদন্তের রিপোর্ট এলেই আসল রহস্য জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়