আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

মঠবাড়িয়ায় ভবন নির্মাণে চাঁদা দাবি

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়া পৌর শহরের টিএন্ডটি রোডে এক প্রবাসী পাকা ভবন নির্মাণ করতে গেলে চাঁদা দাবি করে স্থানীয় একটি প্রভাবশালী মহল। এ ঘটনায় ভুক্তভোগী সৌদি প্রবাসী মো. কবির মৃধা বাদী হয়ে টিএন্ডটি রোডের মৃত পরিতোষ চৌধুরীর ছেলে রজত চৌধুরী ও শঙ্কজ চৌধুরীর বিরুদ্ধে গত সোমবার মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। ম্যাজিস্ট্রেট মো. কামরুল আজাদ মামলাটি আমলে নিয়ে পিরোজপুর সিআইডিকে ১২ মার্চের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
জানা যায়, কবির মৃধা ১৬ বছর আগে মঠবাড়িয়া পৌর শহরের ৪নং ওয়ার্ডে জে এল ২১ নং মৌজার এস এ ১৮৩ নং খতিয়ানের ১৪০০নং দাগের জমি খরিদ করে সেমি পাকা ঘরে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। গত মাসে কবির বাড়িতে এসে ওই ঘর ভেঙে বিল্ডিং নির্মাণ কাজ শুরু করেন। গত ২৯ ডিসেম্বর সকালে রজত চৌধুরী ও শঙ্কজ চৌধুরী শ্রমিকদের কাজ বন্ধ করতে বলে ১০ লাখ টাকার চাঁদা দাবি করেন। প্রতিবাদ করলে খুন-জখমের হুমকি দিয়ে কবিরের পকেটে থাকা ৩২ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়ে যান। কবির বকসির ঘটিচোরার এসকান্দার আলী মৃধার ছেলে। এ ব্যাপারে চেষ্টা করেও অভিযুক্ত রজত চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়