আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

বিয়ের অনুষ্ঠানে ‘সাবেক প্রেমিকদের টেবিল’

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : সাবেক প্রেমিক-প্রেমিকা থাকলে বিয়ের দিনে সাধারণত তাদের এড়িয়ে চলার চেষ্টা করেন সবাই। কিন্তু স¤প্রতি চীনের এক তরুণী নিজের বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণ জানিয়েছেন পাঁচজন সাবেক প্রেমিককে। শুধু তা-ই নয়, তাদের এক টেবিলে বসিয়ে অতীত সম্পর্কের কথাও জানিয়ে দিয়েছেন সবাইকে।
সামাজিক যোগাযোগামাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে একটি টেবিল ঘিরে অন্তত পাঁচজন পুরুষ বসে রয়েছেন। আর সেই টেবিলের ওপর একটি কার্ডে লেখা রয়েছে ‘সাবেক প্রেমিকদের টেবিল’। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই টেবিলে দুই নারীও বসা ছিলেন। তারা বিয়ের কনের সাবেক প্রেমিকদের বর্তমান সঙ্গী বলে জানা যায়।
টেবিলে বসা পাঁচ যুবক, অর্থাৎ ওই তরুণীর সাবেক প্রেমিকদের লজ্জাবনত মুখ দেখে আপ্লæত হয়েছেন অনেকে। তবে তাদের চেহারায় অবিশ্বাস্য মিল দেখে অবাকও হয়েছেন কেউ কেউ। একজন মন্তব্য করেছেন, নিজের বিয়েতে সাবেক প্রেমিকদের নিমন্ত্রণ জানানো যেমন সাহসের ব্যাপার, তেমনি সেখানে উপস্থিত হওয়াও। ওই পাঁচ যুবকের চেহারায় মিল থাকা নিয়ে মজা করে আরেকজন বলেছেন, সেই বুদ্ধিদীপ্ত কনেকে অভিবাদন, যিনি বহু আগে হারিয়ে যাওয়া ‘ভাইদের’ পুনর্মিলিত করেছেন। তবে কেউ কেউ বলেছেন, এটি বর ও তার পরিবারের জন্য অসম্মানজনক ঘটনা। কেউ কেউ বরের ‘সত্যিকারে বড় হৃদয়’-এর জন্য প্রশংসাও করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়