আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

বার্লিনে সোনাক্ষীর ‘দাহাড়’

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : এ বছরে মুক্তি পেতে চলেছে সোনাক্ষী সিনহা অভিনীত ওয়েব সিরিজ ‘দাহাড়’। মুক্তি পাওয়ার আগেই হইচই ফেলে দিয়েছে ‘দাহাড়’। বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জায়গা পেয়েছে আসন্ন এই ওয়েব সিরিজ। বার্লিনে সেরা সিরিজের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চলেছে ‘দাহাড়’। ‘এক্সেল এন্টারটেনমেন্ট’ ও ‘টাইগার বেবি’ প্রযোজিত ওয়েব সিরিজ ‘দাহাড়’। ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা ও বিজয় বর্মা। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গুলশন দেভাইয়া, সোহম শাহ। সিরিজটির পরিচালক রীমা কাগতি ও রুচিকা ওবেরয়। প্রযোজনার দায়িত্বে রয়েছেন জোয়া আখতার ও রীতেশ সিধওয়ানি। জোয়া আখতার সোশ্যাল মিডিয়ার প্রকাশ করেন এই সুখবর। ‘দাহাড়’ প্রথম ভারতীয় ওয়েব সিরিজ, যার প্রিমিয়ার হতে চলেছে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। রাজস্থানের এক মফস্বলে একের পর এক মহিলার রহস্যজনক মৃত্যু। নিছক আত্মহত্যা না, ঠাণ্ডা মাথায় পরিকল্পিত সিরিয়াল কিলিং? রহস্যের কিনারা করতে এগিয়ে আসেন সাব-ইন্সপেক্টর অঞ্জলি ভাটি। এই অঞ্জলির চরিত্রেই ওয়েব সিরিজে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। ‘দাহাড়’র মাধ্যমেই ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন অভিনেত্রী সোনাক্ষী। প্রাইম ভিডিওতে চলতি বছরে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। বার্লিনে সেরা সিরিজের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মোট সাতটি সিরিজের মধ্যে ‘দাহাড়’ অন্যতম। আটটি এপিসোডের এই সিরিজের প্রথম দুটি এপিসোড দেখানো হবে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। ২২ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে প্রতিযোগিতার ফল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়