আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

ফসলি জমির মাটি বিক্রি, দুই লাখ টাকা জরিমানা

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : আনোয়ারায় ফসলি জমির মাটি কাটায় এক ব্যক্তিকে ২ লাখ টাকা জরিমান করা হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার ঝিওরী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আবদুল্লাহ্ আল মুমিন ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। এ সময় একটি ড্রাম ট্রাক, একটি মোটরসাইকেল, চারটি মোবাইলসহ ৩ জন গাড়ি চালককে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, ফসলি জমি থেকে মাটি কাটার অপরাধে শাকিল হোসেন নামে এক ব্যক্তিকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। ফসলি জমির মাটি কেটে বিক্রির চক্রে জড়িতদের খোঁজ খবর নেয়া হচ্ছে বলেও জানান তিনি।
মো. হাবিবুর রহমান হাবিব। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য মো. আল-মাহবুব (চন্দন), সাবেক জেলা পরিষদ সদস্য মো. মানিক আকন্দ, বালিঘাটা ইউপি চেয়ারম্যান মো. নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, ব্যবসায়ী মো. তাইজুল ইসলাম, পৌর কমিশনার মো. মোসাঈদ আল-আমিন, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. লাবু সরদার, সহসম্পাদক মো. আ. জলিল, দপ্তর সম্পাদক সাজ্জাদুল ইসলাম, প্রচার সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়