আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

ঝিকরগাছা : দালালের খপ্পরে পড়ে সর্বস্বান্ত কৃষক

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : দালালের খপ্পরে পড়ে সর্বস্বান্ত হয়ে পড়েছে ঝিকরগাছা উপজেলার কুলবাড়িয়া গ্রামের কৃষক ইদ্রিস আলীর পরিবার। এ ঘটনায় তিনি বাদী হয়ে ঝিকরগাছা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, কথিত ধর্ম আত্মীয়তার সুবাদে ইদ্রিস আলীর ছেলে আব্দুল্লাহ আল মামুনকে ইতালি পাঠানোর কথা বলে পার্শ্ববর্তী বাগআঁচড়া গ্রামের মোসলেম আলীর ছেলে সাইফুল ইসলাম তার মা-বাবা ও কুলবাড়িয়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে শফিকুল ইসলাম শিমুলের যোগসাজশে ১৫ লাখ ৬৭ হাজার ৫০০ টাকা হাতিয়ে নিয়েছেন। প্রায় এক বছর ধরে টাকা জমা দিয়ে বিদেশে না পাঠানোর কারণে অভিযুক্তদের কাছে ক্ষতিগ্রস্ত পরিবারটি বারবার ধরনা দিয়েও টাকা ও পাসপোর্ট ফেরত পাচ্ছে না। গত ৪ জানুয়ারি ইদ্রিস আলী তার ছেলে মামুনকে নিয়ে সাইফুল ইসলামের বাড়িতে যান। এতে সাইফুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হয়ে ইদ্রিস আলী ও তার ছেলেকে মারপিট করাসহ প্রাণনাশের হুমকি দেন। এ বিষয়ে ইদ্রিস আলী বলেন, সাইফুল ইসলামের পরিবারের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক। সেই সুবাদে ছেলেকে ইতালিতে পাঠানোর জন্য নগদ ১১ লাখ ৭৩ হাজার টাকা এবং বিকাশ ও নগদ ক্যাশের মাধ্যমে ৩ লাখ ৯৪ হাজার ৫০০ টাকা দিয়েছি। তদন্তকারী কর্মকর্তা ঝিকরগাছা থানার এসআই আমির হোসেন বলেন, দ্রুত উভয় পক্ষকে ডেকে সমাধানের চেষ্টা করা হবে। তবে অভিযুক্ত সাইফুল ইসলামের মুঠোফোনে বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়