আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

আজ প্রচারে ‘লাভ স্টেশন’

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : গায়িকা থেকে নায়িকা হয়েছেন সাবরিনা পড়শী। উদীয়মান অভিনেত্রী হিসেবে ইতোমধ্যেই দর্শক নজর কেড়েছেন দারুণভাবে। পড়শী সম্প্রতি অভিনয় করেছেন ‘লাভ স্টেশন’ নামে একটি নাটকে। নতুন নাটকটিতে পড়শীকে দেখা যাবে কণ্ঠশিল্পীর চরিত্রেই। ডিসেম্বরের প্রথম তিন দিনে দেশের উত্তর-পূর্বাঞ্চলে নাটকটির শুটিং সেরে এসেছেন তিনি। সঙ্গে ছিলেন অভিনেতা ফারহান আহমেদ জোভান। বিশেষ এই নাটকটি এবার প্রচারে আসছে। আজ রাত ১০টায় বৈশাখী টেলিভিশনে দেখা যাবে নাটকটি। এটি রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। নাটকটি নিয়ে দারুণ আশাবাদী পরিচালক, বিশেষ করে কণ্ঠশিল্পী পড়শীর অনবদ্য অভিনয় মানুষ মনে রাখবে বলে মনে করেন তিনি। গল্পের নায়ক জোভানের সঙ্গে ঘটনাক্রমে পরিচয় হয় নায়িকা পড়শীর। নাটকে দুজনেই সংগীতশিল্পী। জোভান শৌখিন হলেও পড়শীর ধ্যান-জ্ঞান কিন্তু সংগীতকে ঘিরেই। মা-বাবার বারণ সত্ত্বেও সংগীতটাকে আঁকড়ে ধরে আছেন পড়শী। নানা ঘটনায় জোভান-পড়শী মুখোমুখি হন কিন্তু দুজনের ভালোবাসার কথা কেউ বলতে পারেন না। পড়শীর সঙ্গে প্রথমবার অভিনয়। গান থেকে অভিনয়ে আসা এই তরুণীকে নিয়ে জোভানের একবাক্যে মন্তব্য, ‘গায়িকা হিসেবে ভালো, অভিনেত্রী হিসেবে সম্ভাবনাময়ী।’ উল্লেখ্য, এর আগে পড়শী ‘মারিয়া ওয়ান পিস’, ‘শাদি মোবারক’ শীর্ষক নাটকে কাজ করেছেন।
এগুলোতে তাকে দেখা গেছে কলকাতার ঋষি কৌশিক ও ঢাকার মুশফিক ফারহানের সঙ্গে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়