আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র ব্যতিক্রমী প্রচারণা

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : আর একদিন পরই মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা পরীমনি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। শেষ মুহূর্তে প্রচারণায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ট্রাকে বাজনার তালে তালে প্রচার করেন অভিনেত্রী পরীমনিসহ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। ব্যতিক্রমী উদ্যোগে পথচারীরা থমকে দাঁড়ান। অনেক পথচারী বলেছেন, এখন সিনেমা মুক্তির আগে নায়ক-নায়িকা প্রচারণায় অংশগ্রহণ করেন এটা ভালো দিক। রাকিব নামে একজন বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় গানগুলো ভালো হয়েছে। কয়েকবার আমি গানগুলো শুনেছি। এভাবে প্রচার করছে আমি আমার পুরো পরিবার নিয়ে সিনেমাটা দেখব। এখন সিনেমা হলগুলোর পরিবেশ ভালো। আর ভালো ভালো সিনেমা আসছে। নির্মাতা রায়হান জুয়েল বলেন, সিনেমার প্রচারণায় পরীর সঙ্গে অংশ নিয়েছেন ১৪ জন শিশুশিল্পী এবং ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের অন্য সদস্যরা। এই সিনেমার প্রচারে অংশগ্রহণ করতে গিয়ে সবার প্রশংসা পাচ্ছি। সবাই বলছে তাদের পরিবার নিয়ে সিনেমাটা দেখতে আসবে। পরীমনি বলেন, আমি আমার অনেক সিনেমার প্রচারণায় গিয়েছি কিন্তু প্রথমবার নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়ছি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ প্রচারণায় গিয়ে। বিশেষ করে ট্রাকে বাজনার তালে তালে সিনেমার প্রচারণায়। আমি খুব উপভোগ করেছি। সবাই খুব প্রশংসা করছে। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এ পরীমনির সঙ্গে আবার জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়