আরো এক মামলায় রফিকুল মাদানীর বিচার শুরু

আগের সংবাদ

নাশকতার শঙ্কায় সতর্ক আ.লীগ : ষড়যন্ত্র ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ ক্ষমতাসীন দলের, ‘পাল্টা কর্মসূচি’তে অস্বস্তি বিএনপির

পরের সংবাদ

অসুস্থ নাদিয়া

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া। মঙ্গলবার রাতে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে নাদিয়া বুধবার লিখেন, গুরুতর গ্যাস্ট্রোলজিক্যাল সমস্যার কারণে গত রাতে হাসপাতালে ভর্তি হয়েছি। এই কারণে আমাকে কয়েকদিনের জন্য আমার সমস্ত শিডিউল বাতিল করতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন। গনমাধ্যমে অভিনেত্রী বলেন, ‘কিছুদিন ধরে গ্যাস্ট্রোলিভারের সমস্যায় ভুগছি। হঠাৎ করে স্বাস্থ্যের অবনতি হতে ডাক্তারের পরামর্শে হাসপাতালে আসি। ব্যথাটি অসহ্য ছিল এবং ডাক্তাররা এখন আমাকে আরো তিন দিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। নাদিয়ার এ পোস্টের মন্তব্যের ঘরে তার ভক্ত-অনুরাগী ও সহকর্মীরা দ্রুত তার সুস্থতা কামনা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়