দুদক মামলা : আদালতে হাজিরা দিলেন আব্বাস দম্পতি

আগের সংবাদ

শিল্প খাতে বাড়ল গ্যাসের দাম > সবচেয়ে বেশি বাড়ছে ক্ষুদ্রশিল্পে, মূল্যস্ফীতির ওপর চাপ বাড়বে : বিশেষজ্ঞদের অভিমত

পরের সংবাদ

নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : জেলার পূর্বধলায় নিখোঁজের ১৬ ঘণ্টা পর এক শিশুর ঘাড় মটকানো রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে বাড়ির সন্নিকট থেকে আব্দুল্লাহর (৬) রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ছোছাউড়া গ্রামের জামাল মিয়ার ছেলে আব্দুল্লাহ ছোছাউড়া মডার্ন আইডিয়াল নার্সারির স্কুলের ছাত্র। সে সোমবার বিকালে খেলাধুলার জন্য বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পরও সে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন চারপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে এলাকায় মাইকিং করে। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে প্রতিবেশীরা বাড়ির সন্নিকটে আব্দুল্লাহর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।
এ ব্যাপারে পূর্বধলা থানার ওসি সাইফুল ইসলাম জানান, শিশুটির মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলেই প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।
অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়