নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

সোয়া তিন কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ১

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে তিন কোটি বিশ লাখ টাকা মূল্যের বিপুল পরিমাণ হেরোইনের চালানসহ এক মাদক পাচারকারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত রবিবার রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে এই মাদকের চালানসহ তাকে আটক করা হয়। গতকাল সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন। আটককৃত মাসুম সরকারের বাড়ি কুমিল্লা জেলার হোমনা থানার ভবানীপুরে। তবে বর্তমানে রাজধানীর রামপুরা থানার হাজিপাড়ায় তিনি বসবাস করেন।
সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় বন্ধু পরিবহনের বাস কাউন্টারের সামনে থেকে ১৬টি প্যাকেটে মোড়ানো অবস্থায় তিন কোটি বিশ লাখ টাকা মূল্যের ১ কেজি ৬০০ গ্রাম হেরোইনের চালানসহ মাসুম সরকারকে আটক করে। তবে এই মাদকের চালানের সঙ্গে আর কারা জড়িত আছে এবং চালানটি কোথায় সরবরাহ করা হচ্ছিল সে বিষয়ে অনুসন্ধান চলছে। বিস্তারিত তথ্য উদঘাটনে আটক মাসুমকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান জেলা পুলিশ সুপার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়