নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

সুনামগঞ্জের ডিসি : মতানৈক্য থাকতে পারে, সবার লক্ষ্য দেশের উন্নয়ন

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বাস্থ্যসেবাকে রুট লেভেলে পৌঁছে দিয়েছেন। তারপরও অনেক ক্ষেত্রে কিছু সমস্যা থাকতে পারে। এ বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে। তিনি বলেন, আমাদের কাজে মতানৈক্য থাকতেই পারে, তবে লক্ষ্য একই, আর তা হলো দেশের উন্নয়ন করা। জাতির জনক আমাদের যে স্বপ্ন দেখিয়েছেন, একটি সুখি, উন্নত ও সমৃদ্ধশালী দেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
গত রবিবার রাতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংগঠনের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক আরো বলেন, সুনামগঞ্জের হাওরের ফসল রক্ষাবাঁধ, মৎস্য ও জীববৈচিত্র্য রক্ষায় প্রতি বছর সরকারের প্রচুর অর্থ ব্যয় রোধ করে কীভাবে পরিকল্পিত ও সমন্বিত উদ্যোগ গ্রহণ করা যায়, সে বিষয়টিও আমাদের ভাবতে হবে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা প্রশাসক বলেন, শহরে ব্যাটারিচালিত প্যাডেল রিকশা ও অনুমোদনহীন অতিরিক্ত ইজিবাইকের বিষয়ে পৌরসভার মেয়রসহ সংশ্লিষ্টদের নিয়ে আলোচনা করে নিয়ন্ত্রণে নিয়ে আসার চেষ্টা করা হবে এবং শহরের যানজট নিরসনেও প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র মিঠুর সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সংগঠনের সিনিয়র সহসভাপতি সেলিম আহমেদ তালুকদার, সাবেক সহসভাপতি শাহজাহান চৌধুরী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়