নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

মহাদেবপুরে প্রতিমা ভাঙচুরের অভিযোগে যুবক আটক

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে সড়কের পাশে অস্থায়ী মন্দিরের প্রতিমা ভাঙচুরের অভিযোগে এলাকাবাসী আব্দুল খালেক (৩৫) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে জেলার পোরশা উপজেলার মশিদপুর ইউনিয়নের সরিয়ালা গ্রামের আশরাফ আলীর ছেলে। গতকাল সোমবার সকালে নওগাঁর পুলিশ সুপার রাশিদুল হক রাশেদ, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল ও মহাদেবপুর থানার ওসির দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ইন্সপেক্টর (তদন্ত) জানান, রবিবার রাত সাড়ে ৮টার দিকে ওই যুবক উপজেলার চকহরিবল্লভ উত্তরপাড়ায় একটি মাজারে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে এসে দোকান থেকে চিপস কিনে নিয়ে মহাদেবপুর-নজিপুর পাকা সড়কের পশ্চিম পাশে অবস্থিত অস্থায়ী কালি মন্দিরে যায়। সেখানে রাখা কালি প্রতিমার পায়ে চিপস ফেলে দিয়ে প্রতিমা নিয়ে পালানোর চেষ্টা করে সে। এ সময় প্রতিমাটি ভেঙে যায়। এ খবর পেয়ে গ্রামের লোকজন তাকে ধাওয়া করে পাশের মাজার থেকে আটক করে। পরে পুলিশে খবর দিলে থানার এসআই জয় দাস ঘটনাস্থলে গিয়ে তাকে থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে ওই মন্দিরের পুরোহিত চকহরিবল্লভ গ্রামের শ্রীপদ মণ্ডলের ছেলে অসিত চন্দ্র মণ্ডল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সরজমিন ওই এলাকায় গিয়ে পাকা সড়কের পাশে মন্দিরটি অরক্ষিত অবস্থায় দেখা যায়। স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে প্রতিমাটি এখানে ছিল। ভাঙচুর করায় সকালে তা একটি পুকুরে ডুবিয়ে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়