নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

মতবিনিময় সভা শিবগঞ্জে

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে মিথ্যাচার ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের বিরুদ্ধে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে শিবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামাল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি জিয়াউল হকের সঞ্চালনায় এ সভায় বক্তব্য রাখেন আহসান হাবিব, মমিনুল ইসলাম বাবু, সফিকুল ইসলাম, সাখাওয়াত জামিল দোলন, টুটুল রবিউল, ইমরান আলী, শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম আহ্বায়ক মামুন অর রশিদ, শিবগঞ্জ গৌড় প্রেস ক্লাবের সভাপতি মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক শামসুন্নাহার সোহানাসহ অন্যরা। বক্তারা প্রতিকুল অবস্থার মধ্য দিয়ে রাষ্ট্র ও সমাজের সঠিক চিত্র তুলে ধরতে গুরুত্বআরোপ করেন এবং হলুদ সাংবাদিকদের বিভ্রান্তিকর তথ্যের ভিত্তিতে সংবাদ প্রচার বন্ধের জন্য জেলা-উপজেলার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়