নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

কুমিল্লা : বিদ্যুতের চোরাই তারসহ ভাঙারি ব্যবসায়ী আটক

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লার ময়নামতি জোনের পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর আওতাধীন নিমসার কোরপাই এলাকা থেকে গত শনিবার সন্ধ্যায় বিদ্যতের চোরাই ৬০০ কেজি তামার তার ও বিভিন্ন মালামালসহ ভাঙারি ব্যবসায়ী মনির হোসেনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় গত রবিবার বুড়িচং থানায় একজনের নামোল্লেখ করে এবং অজ্ঞাত কয়েক জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। 
মামলা সূত্রে জানা যায় কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি জোনের বুড়িচং পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর নিমসার, আবিদপুর, ভারেল্লা, পশ্চিম সিংহ, সোন্দ্রম, কংশনগর, কোরপাইসহ বিভিন্ন এলাকায় স¤প্রতি পল্লীবিদুতের টান্সফরমারের কোর কয়েল এবং তামার তার ও বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যাচ্ছে। একদল অজ্ঞাত চোর স¤প্রতি পল্লী উন্নয়ন বোর্ডের বিদ্যুতের তারসহ বিভিন্ন মালামাল চুরি অব্যাহত রেখেছে। পল্লীবিদ্যুৎ সমিতির মৌখিক অভিযোগে বুড়িচং থানা পুলিশ বিষয়টি নিয়ে মাঠে গোপনে কাজ করে। গত ১৩ জানুয়ারি রাতে কোরপাই বাজারের মোবাইল টাওয়ারের বৈদ্যুতিক সংযোগের ২টি টান্সফার্মারের তামার তার চুরি করে নিয়ে যায়।
গত শনিবার বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়িকে বিষয়টি জানালে ফাঁড়ি পুলিশের এসআই কাজী হাসান উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। এ সময় পুলিশ উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই এলাকার নিমসার ইউটার্ন সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মনির হোসেনের ভাঙারি দোকানে তল্লাশি চালিয়ে পল্লীবিদুতের চোরাই মালামাল উদ্ধার এবং দোকান মালিককে আটক করে। আটক মনির হোসেন (৩৫) কুমিল্লার হোমনা উপজেলার জয়পুর ফকির বাড়ি গ্রামের আবুল হাসেমের ছেলে। তিনি ভাঙারি মনির হোসেন নিমসার তাহের ভূইয়া বাড়ির ভাড়াটিয়া। 
এ ঘটনায় কুমিল্লা পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর ময়নামতি জোনের এ জিএম মোহাম্মদ আবু জাফর বাদী হয়ে বুড়িচং থানায় মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়