পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

সৈয়দপুরে ওবায়দুল কাদের : মানুষকে বাঁচাতে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জিকরুল হক, সৈয়দপুর (নীলফামারী) থেকে : আওয়ামী লীগের প্রধান কাজ মানুষকে বাঁচানো। আর মানুষ ও অর্থনীতিকে বাঁচাতে হলে ফের শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। ডান বাম একট্টা হয়েও শেখ হাসিনাকে হটানো সম্ভব নয়। আওয়ামী লীগ এত দুর্বল না যে টোকা দিলেই পড়ে যাবে। শেখ হাসিনার ভীত এদেশের মাটি ও মানুষের কণ্ঠ। তাকে ফেলে দেয়া অত সহজ নয়। আগামী বছরের জানুয়ারিতে ভোট হবে, ফাইনাল খেলা হবে। আওয়ামী লীগ মাঠে আছে, আন্দোলনে আছে, রাজপথেও থাকবে। আগামীর রাজপথ আওয়ামী লীগের দখলেই থাকবে। বিএনপির নেতৃত্বাধীন জোট যাবে ভেসে।
গতকাল রবিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সৈয়দপুর ফাইভ স্টার মাঠে রংপুর বিভাগীয় আট জেলার আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, রেলপথমন্ত্রী এডভোকেট নূরুল ইসলাম সুজন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দলের কেন্দ্রীয় সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন প্রমুখ। সভা পরিচালনা করেন দলের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি নামক বিরোধী দল যত আগুনসন্ত্রাস করেছে, যত মানুষ পুড়িয়ে মেরেছে, সেই অপশক্তির হাতে আমরা ক্ষমতা তুলে দিতে পারি না। বাংলাদেশের জনগণ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তার হাতেই বাংলাদেশের গণতন্ত্র নিরাপদ। তিনি বিএনপির উদ্দেশে বলেন, খেলা তো হবে ভোট চুরির বিরুদ্ধে, খেলা তো হবে ভুুয়া ভোটের বিরুদ্ধে, খেলা তো হবে যারা মায়ের কোল খালি করেছে তাদের বিরুদ্ধে। যারা জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, খুনিদের পুনর্বাসন করেছে তাদের বিরুদ্ধে খেলা হবে।
তিনি আরো বলেন, বিএনপির ১০ ডিসেম্বর কী হলো? ঘোড়ার ডিম পাড়লো। ১১ জানুয়ারি গণঅবস্থানে ৫৪ দল পাড়লো ৫৪টি ঘোড়ার ডিম। আমরা মানুষের জন্য রাজনীতি করি, বিপদে আপদে তাদের পাশেই থাকি।
সভায় তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি শীতের পাখি, নির্বাচন আসলে তাদের দেখা যায়। তারা আপনাদের কাছে আসলে তাদের শিকল পুড়িয়ে দিতে হবে। তাদের ভোট দেয়া যাবে না। এই শীতে উত্তরবঙ্গে তাদের দেখা যায় নাই। অথচ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বাড়ি উত্তরবঙ্গে। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সারাদেশে শীতার্ত মানুষের মাঝে ৩০ লাখ কম্বল বিতরণ করেছেন। আমরা তার নির্দেশে আপনাদের উত্তরবঙ্গের মানুষের হাতে কম্বল তুলে দিতে এসেছি। এই শীতে বিএনপিকে খুঁজে পাওয়া যায় নাই।
অনুষ্ঠানে রংপুর বিভাগের আট জেলা ও রংপুর মহানগর মিলে মোট ২৭ হাজার কম্বল বিতরণ করা হয়। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রতি জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ৩ হাজার করে কম্বল তুলে দেন। বিতরণ অনুষ্ঠান শেষে বিকালে আগত নেতারা বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে সৈয়দপুর ছেড়ে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়