পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রীতি ফুটবল

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ৮০-৯০ দশকের ফুটবল খেলোয়াড়দের নিয়ে গঠিত সোনালি অতিত দিনাজপুর সদর ফুটবাল একাদশ বনাম ফুলবাড়ী সোনালি অতিত ফুটবল একাদশের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকালে ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে এ খেলা অনুুষ্ঠিত হয়। এ প্রীতি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন। খেলা উদ্বোধন করেন আমিন অটোরাইস মিল ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী মো. রুহুল আমিন। সভাপতিত্ব করেন মঞ্জু রায় চৌধুরী। এ সময় উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও গুপ্তা প্লাইউড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী রাজু কুমার গুপ্তা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার, কার্যকরী সদস্য সৈয়দ মেহেদী হাসান রুবেল উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ 

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনায় বিভিন্ন এতিমখানায় গত শনিবার ১০০টি কম্বল, খাবার এবং অসহায় লোকদের মাঝে টিউবওয়েল বিতরণ করেছে রংধনু ব্লাড ড্রাইভার্স। চান্দিনা থানার এসআই জহিরুল ইসলাম ও মাহমুদুল হাছানের পরিচালনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার জুবায়ের জুয়েল রানা ও কেএম আমির হোসাইনের তত্ত্বাবধানে সংগঠনের প্রবাসী সদস্যের সহযোগিতায় এসব সহায়তা দেয়া হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা কে এম আমির হোসেন বলেন, সুবিধাবঞ্চিত অসহায়দের মুখে হাসি ফোটাতে আমরা কম্বল বিতরণ করেছি। ভবিষ্যতেও সাহায্য অব্যহত থাকবে। সংগঠনটি ২০১৯ সাল থেকে প্রতিবন্ধিদের মাঝে ৪১টি হুইল চেয়ার বিতরণ করেছে। এছাড়া দুস্থ নারীদের সেলাই মেশিন বিতরণ, দুর্যোগকালে ত্রাণ সহায়তা, ফ্রি মেডিকেল ক্যাম্পেইন, অসহায়দের চিকিৎসায় আর্থিক সহায়তাসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়