পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

রূপগঞ্জ : ৫ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস সোনারাগাঁও আঞ্চলিক শাখা কর্তৃপক্ষ। গতকাল রবিবার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মারুফের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।
এ সময় তারাব পৌরসভার রূপসী, মৈকুলী, খিদিরপুর, নয়াপাড়া ও খাদুন এলাকায় ৪ কিলোমিটার ব্যাপী প্রায় ৫ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।  এদিকে একটি কয়েল ফ্যাক্টরি, একটি বেকারি ও কয়েকটি খাবার হোটেলের অবৈধ লাইন বিচ্ছিন্ন করা হয়েছে।
উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত উপস্থিত ছিলেন, ব্যবস্থাপক (ইএসএস) প্রকৌশলী রফিকুজ্জামান, উপব্যবস্থাপক হাসান আহমেদ, উপব্যবস্থাপক প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী. সৈয়দ তাফহীম অনিক, প্রকৌ. নাজমুল হাসান নয়ন, প্রকৌ. মো. জাহিদুল ইসলাম, উপসহকারী প্রকৌ. শাহীনুজ্জামান, প্রকৌ. সুজিল মিয়া, সিনিয়র বিক্রয় সহকারী ফাইজুল হক, সাহায্যকারী খৈয়ম বেপারী প্রমুখ।
এ সময় উপব্যবস্থাপক হাসান আহমেদ বলেন, দীর্ঘদিন যাবত এ এলাকায় তিতাসের উচ্চচাপের লাইন থেকে নিম্নমানের পাইপ দিয়ে অবৈধ গ্যাস ব্যবহার করছেন। গতকাল চারটি গ্রামের প্রায় ৫ হাজার বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আমাদের এ উচ্ছেদ অভিযান চলমান থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়