পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

মির্জা ফখরুল হাসপাতালে ভর্তি

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : হঠাৎ অসুস্থ বোধ করায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বসুন্ধরাস্থ এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে ভোরের কাগজকে জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন।
তিনি জানান, সকালে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কিছুটা অসুস্থ বোধ করছিলেন। এরপর চিকিৎসকের পরামর্শে এভারকেয়ার হাসপাতালে মহাসচিবকে ভর্তি করা হয়। তিনি হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধায়নে আছেন। চিকিৎসকরা মির্জা ফখরুলের স্বাস্থ্যের কিছু পরীক্ষা-নিরীক্ষা করবেন জানিয়ে জাহিদ হোসেন বলেন, এখন তিনি সুস্থ আছেন। তার স্ত্রী রাহাত আরা বেগম স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
২০১৫ সালে কারাবন্দি থাকা অবস্থায় মির্জা ফখরুলের ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। এই রোগে চিকিৎসার জন্য প্রতিবছরই তিনি সিঙ্গাপুরে যান। ৭৫ বছর বয়সি এই রাজনীতিবিদের উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসও রয়েছে। মাঝে দুইবার তিনি কোভিডেও আক্রান্তও হন।
এক মাস কারাবন্দি থাকার পর উচ্চ আদালতের জামিনে গত ৯ জানুয়ারি মুক্ত হন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গত কয়েকদিন তিনি দলের সাংগঠনিক বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছেন এবং দলের স্থায়ী কমিটির বৈঠকে যোগ দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়