পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের কার্যক্রম শুরু ইবিতে

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ইবি প্রতিনিধি : সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সবার মাঝে ছড়িয়ে দিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের যাত্রা শুরু হয়েছে।
গত শনিবার সংগঠনের নেতারা আনন্দ শোভাযাত্রা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‌্যালে ফুল দিয়ে সাংগঠনিক কার্যক্রমের সূচনা করেন। এছাড়া উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম ও সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তারা। এর আগে গত ১৮ ডিসেম্বর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আহসান উল্লাহ মনি এবং সাধারণ সম্পাদক অভি চৌধুরী এ কমিটির অনুমোদন দেন।
কমিটির সভাপতি অধ্যাপক ড. অরবিন্দ সাহাকে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল। অন্যদের মধ্যে রয়েছেন সহসভাপতি অধ্যাপক শাহাদাৎ হোসেন আজাদ, অধ্যাপক ড. শেখ মহা. রেজাউল করিম, অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুব বিন শাহজাহান, সাংগঠনিক সম্পাদক ড. সঞ্জয় কুমার সরকার, দপ্তর সম্পাদক জয়শ্রী সেন, অর্থ সম্পাদক ড. সুতাপ কুমার ঘোষ, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক শিরিনা খাতুন বীথি, নারী ও শিশুবিষয়ক সম্পাদক শামিমা নাছরিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়