পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

দেড় মাস পর ঢাকা থেকে তরুণী উদ্ধার : অপহরণকারী গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে মো. আলফাজ ওরফে আকাশ (২২) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শনিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের দাবি, গ্রেপ্তার আকাশ একজন অপহরণকারী। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় একটি মেয়েকে সে অপহরণ ও ধর্ষণ করেছে। ভুক্তভোগী মেয়েটিকে উদ্ধার করা হয়েছে।
র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান গতকাল রবিবার জানান, ভুক্তভোগী মেয়েটি অপ্রাপ্তবয়স্ক। আকাশ তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উক্ত্যক্ত করত। গত বছরের ২৭ নভেম্বর স্কুল থেকে বাড়ি ফেরার পথে দিনাজপুর বিরল বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে পুরাতন শহীদ মিনারের নির্জন রাস্তায় মেয়েটিকে জোর করে একটি মাইক্রোবাসে তুলে নেয়া হয়। ভুক্তভোগীর পরিবারের অভিযোগ পেয়ে র‌্যাব ছায়াতদন্ত শুরু করে।
একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেপ্তার করে র‌্যাব। ভুক্তভোগীর অভিযোগ, রাজধানীর মোহাম্মদপুর এলাকায় ভাড়া বাসায় আটকে রেখে তাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করা হয়েছে। অপহরণকারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়