পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

তেঁতুলিয়ায় ফের তাপমাত্রা ৮.৩

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আজ সোমবার ফের ৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা থাকবে রংপুর বিভাগের তেঁতুলিয়ায়। গতকাল রবিবার সন্ধ্যায় আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে এ তথ্য জানানো হয়। এছাড়া কিশোরগঞ্জ, নীলফামারী, পঞ্চগড় ও কুড়িগ্রাম জেলাসমূহের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা বিস্তার লাভ করতে পারে বলে পূর্বাভাসে বলা হয়। তবে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকা ও তৎসংলগ্ন এলাকায় মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে এবং এটি কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে।

বাংলাদেশের আবহাওয়া অধিদপ্তরের উপপরিচালকের পক্ষে আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান পূর্বাভাসে বলেন, সারাদেশে রাতের তাপমাত্রা (১-২) ডিগ্রি সে. হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। আগামী দুদিন তাপমাত্রা সামান্য পরিবর্তন হতে পারে। তবে আগামী পাঁচ দিনের তাপমাত্রা উল্লেখযোগ্য কোনো পরিবর্তন নেই বলে উল্লেখ করা হয়। এছাড়া গতকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকার বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৪৯%। দেশের সর্বোচ্চ তাপমাত্রা ২৯ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস ছিল টেকনাফে এবং সর্বনি¤œ ৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা ছিল তেঁতুলিয়ায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়