পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্ধিত সভা
নওগাঁ প্রতিনিধি : রাজশাহীতে আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশাল জনসভাকে কেন্দ্র করে নওগাঁ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাতে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। এ সময় নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সেলিম উদ্দিন তরফদার এমপি, আনোয়ার হোসেন হেলাল এমপিসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি এস এম কামাল হোসেন বলেন, আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর জনসভা জনসমুদ্রে পরিণত করা হবে। জনসভায় প্রধানমন্ত্রীর যে নির্দেশনা আসবে সেই অনুযায়ী আগামীতে কাজ করবে নেতাকর্মীরা।
প্রশিক্ষণ সম্পন্ন
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : রাণীশংকৈল উপজেলায় মাধ্যমিক পর্যায়ের বিষয়ভিত্তিক শিক্ষকদের জাতীয় শিক্ষাক্রমবিষয়ক ৫ দিনব্যাপী প্রশিক্ষণ গতকাল রবিবার শেষ হয়েছে। উপলক্ষে এদিন বিকালে রাণীশংকৈল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ডিজিটাল প্রযুক্তি প্রশিক্ষণ হলরুমে সমাপনী অনুষ্ঠান উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এবং কারিকুলাম ডিসমিনেশন স্কিম-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন- ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ। বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. তৈয়ব আলী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- একাডেমিক সুপারভাইজার ওবাইদুল হক, রাণীশংকৈল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রুহুল আমীন, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল রানা, প্রশিক্ষক গোলাম কবির, বিভিন্ন বিষয়ের প্রশিক্ষক-প্রশিক্ষণার্থী।
কম্বল বিতরণ
ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি : ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। গত শনিবার দুপুরে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক, দপ্তর সম্পাদক আবদুল বাকী চৌধুরী শিমুল, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারী, সদস্য সচিব নুরুল করিম সবুজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মুন্সি মোরশেদ আলম, সাধারণ সম্পাদক ইমাম হোসেন প্রমুখ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সহযোগিতায় ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নেতাকর্মীদের মাধ্যমে ৫ হাজার কম্বল দুস্থদের মাঝে বিতরণ করা হবে।
গাঁজাসহ গ্রেপ্তার
কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালু থানা পুলিশ গত শনিবার রাতে উপজেলা মালঞ্চা গ্রাম থেকে হাফ কেজি গাঁজাসহ নারী মাদক বিক্রেতা লিলি বেগম (৪৬) কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত লিলি বেগম মালঞ্চা পূর্বপাড়া গ্রামের শাহজাহান আলীর স্ত্রী। এ ব্যাপারে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে।
শীতবস্ত্র বিতরণ
দিনাজপুর প্রতিনিধি : শীতের দাপট থেকে অসহায় মানুষকে স্বস্তি দিতে রাতে বাড়ি বাড়ি গিয়ে ও বিভিন্ন পথে ঘাটে শীতবস্ত্র তুলে দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল চৌধুরী মাইকেল। শনিবার রাত ১১টার পর থেকে শহরের বিভিন্ন স্থানে এসব বিতরণ করেন তিনি। তিনি বলেন, অসময় মানুষের কাছে গিয়ে তাদের কষ্টগুলো নিজে অনুভব করেছি। চেষ্টা করেছি তাদের পাশে দাঁড়াতে। আমাদের সবার উচিত যার যার অবস্থান থেকে সাধ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানো। বিতরণকালে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়