মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

সাবের হোসেন চৌধুরী : জনগণের ম্যান্ডেটে আবারো ক্ষমতায় আসবে আ.লীগ

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় সংসদের ঢাকা-৯ আসনের সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী বলেছেন জনগণের ম্যান্ডেট নিয়ে ফের ক্ষমতায় আসবে আওয়ামী লীগ। গতকাল শনিবার বিকালে রাজধানীর পূর্ব বাসাবোর প্রিন্স গার্ডেন মাঠে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসের নিজস্ব অর্থায়নে কম্বল বিতরন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে চার হাজার দরিদ্র জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করা হয়।
কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে ও মেহেদী হাসান শাকিলের সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাছুদ হাসান শামীম, মহিলা কাউন্সিলর মাকসুদা শমসের, ইসমত তাকির বাবু, তারিকুল ইসলাম পিয়াস, কাউন্সিলর নাসরিন আহমেদ প্রমুখ। এছাড়াও সবুজবাগ থানা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।
সাবের হোসেন চৌধুরী বলেন, বঙ্গবন্ধু সব সময় স্বপ্নের সোনার বাংলাদেশের কথা বলতেন। আমরা যদি তার সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে পারি তাহলে এটাই আমাদের সার্থকতা। আমরা যদি এলাকার মানুষদের সুখ-শান্তি নিশ্চিত করতে পারি এবং ভালো রাখি তাহলে এটাই হবে আমাদের রাজনৈতিক সফলতা।
তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দক্ষতার সঙ্গে রাষ্ট্র পরিচালনা করে আসছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আর এগিয়ে যাওয়ার সুফল আমরা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পেরেছি। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের ক্ষমতার ধারবাহিকতা থাকলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আমরা আজকে শপথ নেই, আগামী জাতীয় নির্বাচনে আবারো ঢাকা-৯ আসন থেকে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়