মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

পটিয়ায় মন্দিরের তালা ভেঙে দুর্ধর্ষ চুরি, আটক ২

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : পটিয়ার একটি কালী মন্দিরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরের দল উপজেলার ধলঘাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বুড়া কালী মন্দিরের গ্রিল কেটে ও তালা ভেঙে কালীমূর্তি থেকে ৩০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। শুক্রবার রাত ২ টার দিকে এ ঘটনা ঘটে। পটিয়া থানার পুলিশ ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে।
জানা গেছে, উপজেলার ৭০০ বছরের পুরনো ধলঘাট ইউনিয়নের বুড়া কালী মন্দির। এখানে প্রতিদিন পূজা দিতে পটিয়া ছাড়াও দেশের বিভিন্ন এলাকা থেকে ভক্তরা আসেন। প্রতিদিনের মতো রাতে বুড়াকালী মন্দিরের গ্রিলে তালা লাগানো হয়। রাত ২টার দিকে গ্রিল ও তালা ভেঙে এসব মালামাল নিয়ে যায়। মন্দিরে থাকা সিসিটিভির ফুটেজ পটিয়া থানা পুলিশ সংগ্রহ করেছে। পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, মন্দিরে থাকা সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহ করে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সত্যতা পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়