মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

নোয়াখালীতে ১৪শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী ও বেগমগঞ্জ প্রতিনিধি : বেগমগঞ্জ উপজেলায় ১৪০০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ এক লাখ ৭৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, বেগমগঞ্জের হাজীপুর গ্রামের মো. স্বপন, পৌর উত্তর হাজীপুরের লতিফ মাস্টার বাড়ির আনোয়ার হোসেন জুয়েল ও তালুয়া চাঁদপুর গ্রামের আতর আলী পন্ডিত বাড়ির মো. জামাল উদ্দিন। গত শুক্রবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার হাজীপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আসামিরা ফেনী-চট্টগ্রাম থেকে সড়ক যোগে ইয়াবা সংগ্রহ করে। নোয়াখালীর খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করতে তারা জব্দকৃত ইয়াবা ঘটনাস্থলে মজুত করে। এই ঘটনায় বেগমগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়