মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

তিতাসে ডাকাতের ছুরিকাঘাতে যুবক আহত

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার তিতাসে ডাকাতের ছুরিকাঘাতে মানিক মিয়া (২০) নামে এক যুবক আহত হয়েছেন। গতকাল শনিবার রাত ২টার দিকে উপজেলার কড়িকান্দি ইউনিয়নের আলীরগাঁও গ্রামের খিদু ভূঁইয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
বাড়িওয়ালা আহত মানিক বলেন, ‘শনিবার গভীর রাতে বাইরে থেকে ঘরের দরজা খোলার চেষ্টা করছিল ১০ থেকে ১২ জনের একদল ডাকাত। এ সময় আমি ডাকাত বলে চিৎকার দিলে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন আমি এক ডাকাত সদস্যকে জাপটে ধরি এবং তার সঙ্গে আমার ধস্তাধস্তি হয়। এর এক পর্যায়ে ছুরি দিয়ে আমার শরীরে আঘাত করে এবং মোবাইল ফোনটি রেখে পালিয়ে যায় সে। পরে স্থানীয়রা আহত অবস্থায় আমাকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।’
তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বলেন, ‘আলিরগাঁও গ্রামে ছুরিকাঘাতে এক যুবক আহত হয়েছে জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আঘাতকারীর একটি মোবাইল আমাদের হাতে জব্দ রয়েছে। ঘটনার তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়