মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

ঝিকরগাছা : পাল্টাপাল্টি মামলায় ৪ জন গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : ঝিকরগাছার নওয়ালী নবারুণ নি¤œমাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভায় সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। দুই মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত বৃহস্পতিবার রাতে ও শুক্রবার ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- জাহাঙ্গীর আলম (৫৮), নুরুল ইসলাম (৬০), আলতাপ হোসেন (৫০) ও ফজলে হোসেন বাদশা (৪০)। বর্তমানে তারা পুলিশ পাহারায় ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত।
তিনি জানান, নওয়ালী নবারুণ নি¤œমাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভায় সংঘর্ষের ঘটনায় দুপক্ষ পাল্টাপাল্টি মামলা করেছে। মামলায় এজাহারভুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ হেফাজতে তাদের চিকিৎসা চলছে। উল্লেখ্য, গত বুধবার নওয়ালী নি¤œমাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী ভর্তি ও সার্বিক উন্নয়ন নিয়ে সভা আহ্বান করেন প্রধান শিক্ষক। সভায় স্কুলের পরিচালনা পর্ষদের বর্তমান সভাপতি ও সাবেক সভাপতির সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।
এ ঘটনায় আটজন আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়