মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

আটোয়ারীতে ৭০০ শীতার্ত পেলেন কম্বল

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : আটোয়ারীতে গরিব ও অসহায় ৭ শত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। গত শুক্রবার বিকালে ‘দি ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস অব বাংলাদেশ’ (আইসিএবি) এর অর্থায়নে ও রাধানগর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু জাহেদের সহযোগিতায় উপজেলার রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হতদরিদ্র, অসহায় ও গরিব শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে আইসিএবির এফসিএ মো. এমরান হোসেনের সঞ্চালনায় রাধানগর ইউপির চেয়ারম্যান মো. আবু জাহেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শায়লা সাঈদ তন্বী। অন্যান্যের মধ্যে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. সোহেল রানাসহ ওই সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন এফসিএ এ কে এইচ হাসিফ সওদাগর।
আইসিএবির চেয়ারম্যান এফসিএ মো. মিজানুর রহমান জানান, আমাদের সংগঠনটি একটি অরাজনৈতিক ও আর্তমানবতার সেবায় নিয়োজিত। আমাদের বেতনের অংশ থেকে কিছু জমিয়ে তা একত্রিত করে মানবসেবায় কাজে লাগাই। পঞ্চগড় দেশের সর্বোত্তরের জেলা এবং হিমালয়ের পাদদেশে অবস্থিত হওয়ায় এখানে শীতের প্রকোপ কিছুটা বেশি। তাই এই অঞ্চলের শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ আমরা নিয়েছি এবং ভবিষ্যতে মানুষের সেবায় আরো বিভিন্ন কাজ করে যাব আমরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়