রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

সরিষাবাড়ীতে কম্বল বিতরণ 

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে সংবাদপত্র এজেন্ট ও বিক্রেতা, দরিদ্র অসহায় এবং এতিম মাদরাসা শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরন করা হয়েছে।
গতকাল শুক্রবার পৌর এলাকার শিমলা পল্লী গ্রামে সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের নিজস্ব তহবিল থেকে উপজেলার সংবাদপত্র বিক্রেতা ও এজেন্ট, সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের আরএনসি ঈদগাঁ নূরানী ও হাফিজিয়া মাদরাসার এতিম শিক্ষার্থী ও স্থানীয় দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে এসব কম্বল বিতরন করা হয়।  এসময় উপস্থিত ছিলেন মুরাদ হাসানের পক্ষে পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, সরিষাবাড়ী প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক মোস্তাক আহমেদ মনির, সাতপোয়া ইউপি সদস্য মানিক হোসেন, সাবেক ইউপি সদস্য ফজল হোসেন প্রমুখ। 
এসময় সংবাদপত্র বিক্রয় কর্মী গোপাল সাহা ও বাবলু সরকার বলেন, আমরা শীতে বা কোনো দুর্যোগের সময়ই কোথাও থেকে কোনো প্রকার সুযোগ-সুবিধা পাই না। সাংবাদিক মনিরের জন্য আজ এমপির পক্ষ থেকে কম্বল উপহার পেয়ে আমরা খুশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়