রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

ভোলায় ৩ শতাধিক শীতার্ত পেলেন কম্বল

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলা প্রতিনিধি : ভোলায় হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে শহরের বিএবিএস রোডের ডায়াবেটিক হাসপাতালের কম্পাউন্ডে আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের উদ্যোগে ও অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রতিদিনের সহযোগিতায় প্রায় ৩ শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ভোলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামস্ উল আলম মিঠু। কম্বল বিতরণকালে প্রেস ক্লাব সম্পাদক মিঠু বলেন, গত কয়েকদিন ধরে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় সমাজের অসহায় মানুষ চরম বিপাকে পড়েছেন। তাই তাদের কথা চিন্তা করে দেশের স্বেচ্ছাসেবী সংস্থা আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের উদ্যোগে ও অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রতিদিনের সহযোগিতায় আজকের এই কম্বল বিতরণ কর্মসূচি সত্যি প্রশংসিত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন- ভোলা প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য মো. ওমর ফারুক ও আল আমিন শাহরিয়ার, দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকসুদুর রহমান, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি শিমুল চৌধুরী, দিনকালের জেলা প্রতিনিধি মিজানুর রহমান, বণিক বার্তা জেলা প্রতিনিধি এইচ এম জাকির, ভোরের কাগজ জেলা প্রতিনিধি এইচ এম নাহিদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়