রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ে নিহত

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি : পাটগ্রামে দুই সন্তান নিয়ে রেললাইনের ওপর দিয়ে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে এক নারী ও তার ৫ বছরের কন্যার মৃত্যু হয়েছে। দুই বছর বয়সি অপর সন্তান গুরুতর আহত হয়েছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলার গুমটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন সুমি আক্তার (২৮) ও তার মেয়ে তাসমিরা তাবাসুম তাসিন (৫)। আহত শিশুর নাম তৌহিদ (২)। সুমি আক্তার উপজেলার রহমানপুর ধবলসুতি এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী।
জানা যায়, গতকাল শুক্রবার সকালে রেললাইন দিয়ে হাঁটতে গিয়ে বুড়িমারী বাজারের দিকে আসার পথে বুড়িমারীগামী একটি লোকাল ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। এ সময় এক শিশু আহত হয়। প্রত্যক্ষদর্শী আকবার মিয়া বলেন, আমরা ভুট্টাখেতে কাজ করছিলাম এ সময় ট্রেন কয়েকবার হুইসেল দেয়। পরে দেখতে পাই দুজন রেলে কাটা পড়ে মারা গেছেন। আহত অবস্থায় এক শিশুকে উদ্ধার করে পাটগ্রামে হাসপাতালে ভর্তি করায় পরে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে রংপুর হাসপাতালে রেফার করে। বুড়িমারী রেলস্টেশন মাস্টার নূর আলম বলেন, ট্রেন যাত্রীদের মাধ্যমে জানতে পারি, দুজন ট্রেনে কাটা পড়ে মারা গেছে। পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক মা-মেয়ের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়