রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

নোয়াখালী : তুচ্ছ ঘটনায় হামলায় দুই নারী আহত

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জের ধরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় ২ নারী আহত হয়েছেন। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার জাহানাবাদ গ্রামের ইকবাল হোসেনের বাড়িতে হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন- উপজেলার জাহানাবাদ গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম (৪০) ও তার মেয়ে জোবায়দা খানম সায়মা (১৯)।
হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী মনোয়ারা বেগম অভিযোগ করে বলেন, চাকরির সুবাদে তার স্বামী ইকবাল হোসেন ছোট ছেলেকে নিয়ে ঢাকায় এবং বড় ছেলে প্রবাসে থাকেন। একমাত্র বিয়ের উপযুক্ত মেয়ে জোবায়দাকে নিয়ে তিনি বাড়িতে একা থাকেন। তাদের বসতবাড়িতে স্বামীর সম্পত্তি নিয়ে দীর্ঘদিন দেবর আনোয়ার হোসেন ও তার পরিবারের সদস্যদের সঙ্গে বিরোধ চলে আসছে। তারা বিভিন্ন সময়ে ওই বিরোধকে কেন্দ্র করে ইকবাল হোসেনের পরিবারকে জুলুম অত্যাচার করে আসছে।
গত বুধবার বিকালে ভুক্তভোগী তার বাড়ির আঙিনায় গাছের চারা রোপণ করতে গেলে প্রতিপক্ষ দেবর আনোয়ার হোসেন, দেবরের বৌ শারজাহান বেগম বাধা দেয়। এতে তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয় ভুক্তভোগীর। পরে আনোয়ার, শারজাহান, তার দেবর মামুন ও আক্তারসহ পরিবারের সঙ্গবদ্ধ সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ভুক্তভোগীর ওপর হামলা চালায়। এ সময় বাধা দিতে গেলে ভুক্তভোগীর বিবাহযোগ্য কন্যা জোবায়দাকেও পিটিয়ে ও কুপিয়ে আঘাত করে হামলাকারীরা। পরে ভুক্তভোগীদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। অভিযোগের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে দুইজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- আনোয়ার হোসেন ও তার ছোটভাই হাসান।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ভুক্তভোগীর পক্ষ থেকে অভিযোগ পেয়ে দুইজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়