রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

গুলিতে নিহতের ঘটনায় মামলা দায়ের : বৃদ্ধ গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগর উপজেলায় দামুখালী গ্রামে সন্ত্রাসীদের গুলিতে মাছ ব্যবসায়ী নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে নিহত সুব্রত মন্ডলের ভাই অমৃত মণ্ডল বাদী হয়ে অজ্ঞাত নামাদের আসামি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে শ্যামল মণ্ডলকে (৭০) আটক করেছে।
আটক শ্যামল মণ্ডল উপজেলার দামুখালী গ্রামের শৈলেন মণ্ডলের ছেলে।
গত বুধবার সকাল ৮টার সময় উপজেলার দামুখালী গ্রামের মাছ ব্যবসায় সুব্রত মণ্ডলকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। নিহত সুব্রত মণ্ডল ঘটনার দিন চায়ের দোকানে চা খেতে গেলে দুইজন সন্ত্রাসী তার মাথায় ৪ রাউন্ড গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
হত্যাকাণ্ডের ২ দিন পার হলেও পুলিশ হত্যার কারণ উদঘাটন করতে পারেনি। এ ঘটনায় পর থেকে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
নিহত সুব্রত মণ্ডল উপজেলার দামুখালী গ্রামের অনাদী মণ্ডলের ছেলে। তার ভবদহ মাছ বাজারে দাদা ভাই নামে মাছের আড়ৎ রয়েছে। তিনি ভবদহ মৎস্য আড়ৎ সমিতির সদস্য ছিলেন। এছাড়া তিনি মাছের ঘের করে মাছের চাষ করতেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, “হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ভাই অমৃত মণ্ডল বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় অজ্ঞাত সন্ত্রাসীদের নামে মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে শ্যামল মণ্ডলকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়