রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

আটোয়ারীতে অসহায়দের পাশে বিজিবি

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : আটোয়ারী উপজেলার সীমান্ত ঘেষা অসহায় মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল শুক্রবার উপজেলার ধামোর গাছবাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে পঞ্চগড় ব্যাটালিয়নের (১৮ বিজিবি) আয়োজনে অসহায় দরিদ্র খেটে খাওয়া দিনমজুর মানুষের মধ্যে এসব শীতবস্ত্র ও চিকিৎসাসেবা দেয়া হয়।
এ সময় ৫০০ গরিব ও দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল এবং বিভিন্ন বয়সি প্রায় ৫০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ দেয়া হয়।
এ কর্মসূচির উদ্বোধন করেন ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল মো. সোহরাব হোসেন। এ সময় পঞ্চগড় ১৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মাহফুজুল হক, গাছবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, ধামোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের দুলালসহ বিজিবির বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজিবি সেক্টর কমান্ডার বলেন, দেশের সীমান্ত রক্ষা ছাড়াও জনসাধারণের যে কোনো সংকটময় পরিস্থিতিতে বিজিবি সবসময়ই মানবিক হিসেবে কাজ করেছে। এরই ধারাবাহিকতায় পঞ্চগড়ের আটোয়ারীর ধামোর গাছবাড়ী সীমান্ত এলাকায় অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণির মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে। এছাড়াও গরিব অসহায় দরিদ্র রোগীদের মাঝে চিকিৎসাসেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।
চিকিৎসা দেন মেডিকেল অফিসার ডা. মেজর আমিনুর ইসলাম ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আব্দুর রহমান ওয়াহিদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়