আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

বদলির মাস পেরোলেও পুরনো কর্মস্থলে সমাজসেবা কর্মকর্তা : মুরাদনগর

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি : মুরাদনগর উপজেলার সমাজ সেবা অফিসার মো. কবির আহমেদ বদলির এক মাস পরও পুরনো কর্মস্থলের চেয়ার আঁকড়ে ধরে রেখেছেন। ২০১৬ সালের ২৮ নভেম্বর এ উপজেলায় যোগদান করা কবির আহমেদকে গত ১১ ডিসেম্বর চাঁদপুর শহর সমাজসেবা কার্যালয়ে বদলি করা হয়।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, সহকারী সমাজসেবা অফিসার মো. আলমগীর সরকারের কাছে দায়িত্বভার হস্তান্তরপূর্বক বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন এবং ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে আয়ব্যয় বুঝিয়ে দেবেন।
নাম প্রকাশ না করার শর্তে সমাজসেবা অফিসের কয়েকজন কর্মচারী বলেন, দীর্ঘ দিন কবির আহমেদ এই উপজেলায় চাকরি করার সুবাধে নিজস্ব বলয় তৈরি করে সবাইকে অফিসের সবাইকে জিম্মি করে রেখেছেন। গত এক মাস অফিসিয়াল সবকাজ স্থবির হলেও ভয়ে কেউ মুখ খুলছেন না। অনেক চেষ্টার পরও তিনি বদলি ঠেকাতে পারছেন না।
এরপরও এক মাস গত হলেও দায়িত্ব না বুঝিয়ে দিয়ে উল্টো নানান কাজে বাদ সেধেছেন তিনি।
উপজেলা সমাজসেবা অফিসার মো. কবির আহমেদের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বদলি হয়েছি। সহসাই নতুন কর্মস্থলে যোগ দেব।
কুমিল্লা জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. মিজানুর রহমানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কবির আহমেদের বদলি স্ট্যান্ড রিলিজ হয়নি।
নরমাল অর্ডার হয়েছে। তাই হয়তো তিনি দেরি করছেন। বিষয়টি আমি দেখব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়