আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

ঋণের কিস্তি দিতে না পেরে আত্মহত্যা রিকশাচালকের

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর সবুজবাগ এলাকার একটি বাসা থেকে রাহেল ইসলাম (২৫) নামে এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য গতকাল বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। ঋণের কিস্তির টাকা পরিশোধ করতে না পারার হতাশায় রাহেল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।
সুরতহাল প্রতিবেদনে সবুজবাগ থানার এসআই মো. আব্দুল আউয়াল জানান, সবুজবাগের দাসপাড়া হরেকৃষ্ণ মন্ডলের টিনশেড বাড়িটিতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন রাহেল ইসলাম। তিনি পেশায় রিকশাচালক। ঋণের কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় গত বুধবার দিবাগত রাতে টিনশেড ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। দেখতে পেয়ে তার স্ত্রীসহ স্বজনরা তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে পাঠানো হয়। রাহেল ইসলামের বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলার রোকনতাজ গ্রামে। বাবার নাম নজরুল ইসলাম।
প্রতিবেশী ফায়জুল ইসলাম জানান, তারা সবুজবাগে পাশাপাশি এলাকাতে থাকেন। স্ত্রী নুরজাহান ও একমাত্র মেয়ে নুসরাতকে নিয়ে দাসপাড়ার ওই বাসায় ভাড়া থাকতেন রাহেল। তিনি ১৫-২০ হাজার টাকা ঋণগ্রস্ত ছিলেন। রাতে পরিবারের সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। মাঝরাতে নুরজাহানের ঘুম ভাঙলে দেখেন, রুমের ভেতরেই আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। তখন তার চিৎকার শুনে বাড়িওয়ালাসহ লোকজন জড়ো হয়ে তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়