আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

ঈশ্বরদীতে রিকশাচালককে গুলি করা আনোয়ার গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে রিকশাচালক মামুন হোসেনকে প্রকাশ্যে গুলি করে হত্যা মামলার অন্যতম আসামি আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার আনোয়ার হোসেনের বড় ভাই কামাল উদ্দিন ঈশ্বরদী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও যুবলীগের ওয়ার্ড কমিটির সভাপতি। এ কারণে আনোয়ার হোসেন যুবলীগের সদস্য বা নেতা না হলেও এলাকায় যুবলীগ নেতা পরিচয়ে চাঁদাবাজি, রেলের তেল চুরি, রেলের কোয়ার্টার দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, রিকশাচালক মামুন হোসেন হত্যার পর থেকেই আনোয়ারকে গ্রেপ্তারের জন্য পুলিশ নানাভাবে অভিযান চালায়।
বুধবার আরামবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আনোয়ার হোসেনকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে। মামলায় অভিযুক্ত আরেক আসামি ইব্রাহিমকেও খুব অল্প সময়ের মধ্যে গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।
উল্লেখ্য, গত ৪ জানুয়ারি রাতে ঈশ্বরদীর পশ্চিমটেংরি কড়ইতলা এলাকায় শ্যালো মেশিনচালিত ভটভটির সঙ্গে লেগুনার সংঘর্ষে গøাস ভেঙে যায়।
এ ঘটনাকে কেন্দ্র করে বিরোধ হয়। দুই পক্ষের কথা কাটাকাটি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে।
স্থানীয়দের দাবি, ধস্তাধস্তির এক পর্যায়ে আনোয়ার হোসেন পিস্তল বের করে গুলি চালান। এতে রিকশাচালক মামুন হোসেন গুলিবিদ্ধ হয়ে নিহত হন।
পরদিন রাতে নিহত মামুনের মা লিপি খাতুন বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় কাউন্সিলর কামাল উদ্দিনকে প্রধান করে তার ভাই আনোয়ার হোসেন, ভাতিজা হৃদয় হোসেন ও ইব্রাহিমকে নামীয় এবং আরো ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়।
গত শুক্রবার পৌর শহরের শৈলপাড়া এলাকা থেকে মামলার প্রধান আসামি কামাল উদ্দিন এবং ভাতিজা হৃদয় হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়