সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া : সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে এক যুবক নিহত হয়েছেন। বাড়িতে বড় ভাই দিদারকে না পেয়ে ছোট ভাইকে গুলি করে সন্ত্রাসীরা। গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের এজাহার মিয়ার বাড়িতে ঘটনাটি ঘটে। 
হামলায় আরো ৬ জনকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে সন্ত্রাসীরা। নিহত যুবকের নাম মো. মোজাহেদ (৩০)। তিনি ওই এলাকার মো. হারুনের ছেলে। এছাড়া ধারাল অস্ত্রের কোপে আহত হয়েছেন একই এলাকার ফয়জুল্লাহ, মো. জামাল, ফরহাদ, আবু তাহের ও জালাল উদ্দিন। রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিল্কি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, আমরা স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলাম। এ সময় ২০-২৫ জনের একটি অস্ত্রধারী দল দোকানে প্রবেশ করে দিদারকে খুঁজতে থাকে। কিছু বুঝে ওঠার আগেই আড্ডারতদের এলোপাতাড়ি কোপাতে থাকে এবং ২০ রাউন্ডের মতো ফাঁকা গুলি ছোড়ে।
মোজাহেদসহ অন্যান্য আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানান স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানান চেয়ারম্যান ফরিদ উদ্দিন। 
রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিল্কি বলেন, ‘সন্ত্রাসীদের গুলিতে এক যুবকের মৃত্যু হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এদিকে ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। স্থানীয়রা জানান, পার্শ্ববর্তী পাহাড়ি এলাকায় একটি সন্ত্রাসী গ্রুপ সক্রিয় রয়েছে। তারা এ হামলার ঘটনা ঘটাতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়