সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

অভয়নগরে প্রকাশ্যে এক মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগরে সন্ত্রাসীদের গুলিতে মাছ এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ৮টার দিকে উপজেলার দামুখালী গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের পিছনে একটি চায়ের দোকানের সামনে এ হত্যাকাণ্ড ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত পিস্তলের ৩টি গুলির খোসা উদ্ধার করেছে। হত্যার কারণ জানা যায়নি। নিহত সুব্রত মণ্ডল (৪৫) দামুখালী গ্রামের অনাদী মণ্ডলের পুত্র। তিনি পেশায় একজন মাছ ব্যবসায়ী এবং ভবদহ মৎস্য আড়ৎ সমিতির সদস্য ছিলেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সুব্রত মণ্ডল বুধবার সকাল ৮টার সময় তার ছোট ভাই ব্রজেন মণ্ডলের চায়ের দোকানে চা খেতে যান। ওই চায়ের দোকানের মধ্যে ২ জন অস্ত্রধারী আগে থেকে বসে ছিল। এ সময় অস্ত্রধারীরা তার মাথায় পিস্তল ঠেকিয়ে ৪টি গুলি করলে সুব্রত মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এরপর সন্ত্রাসীরা দ্রুত মোটরসাইকেলে করে ফুলতলা উপজেলার জামিরার দিকে চলে যায়। হত্যাকাণ্ডের সময় চায়ের দোকানে চা খেতে আসা তিনজনকে সন্ত্রাসীরা পিস্তল তাক করে দোকান থেকে বের হতে বাধা দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত পিস্তলের ৩টি গুলির খোসা উদ্ধার করে। মরদেহ মর্গে পাঠনো হয়েছে।
চা বিক্রেতা শীলা মণ্ডল বলেন, সকাল ৮টার দিকে সুব্রত আমার দোকানের সামনে দাঁড়িয়েছিল। এমন সময় মোটর সাইকেলযোগে আসা অজ্ঞাত ২ জন অস্ত্রধারী সুব্রত মণ্ডলের কাছে গিয়ে মাথায় পিস্তল ঠেকিয়ে চার রাউন্ড গুলি করে চলে যায়। অভয়নগর থানার ওসি এ কে এম শামীম হাসান বলেন, ঘটনাস্থল থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহত সুব্রত মণ্ডল ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম হত্যা মামলায় সন্দেহভাজন ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়