‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

সিরাজগঞ্জ : জমির দলিল তোলা নিয়ে সংঘর্ষ, ২৪ জন গুলিবিদ্ধ

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বদরুল আলম দুলাল, সিরাজগঞ্জে থেকে : সিরাজগঞ্জ সদরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের বন্দুকের ছররা গুলিতে ২৪ জন গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া আহত হয়েছেন উভয় পক্ষে অনেকে। এ ঘটনায় লাইসেন্সকৃত একটি বন্দুক জব্দ ও গুলিবর্ষণকারী যুবক আরিফকে আটক করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামে এ ঘটনা ঘটে। আটক আরিফ হোসেন ওই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত রবিবার সকালে একটি জমির দলিল উত্তোলনকে কেন্দ্র করে বাঐতারা গ্রামের দলিল লেখক আলম হোসেনকে একই গ্রামের রুবেল মারধর করেন। ওই ঘটনার জের ধরে সোমবার সকাল থেকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় পক্ষে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটেকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এক পর্যায়ে রুবেল গ্রুপের পক্ষে আরিফ তার লাইসেন্স করা বন্দুক নিয়ে গুলিবর্ষণ শুরু করেন। এতে নারী-পুরুষ মিলে ২৪ জন গুলিবিদ্ধ হন। সংঘর্ষে আরো ১০-১২ জন আহত হয়েছেন।
সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। গুলিবর্ষণকারী যুবক আরিফকে আটকের পর থানা হেফাজতে নেয়া হয়েছে এবং তার লাইসেন্সকৃত বন্দুক জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়